• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যবসায়ীকে কুপিয়ে জখমের ঘটনায় থানায় মামলা

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২৯ মে ২০২৩, ১৭:১৪
ব্যবসায়ীকে কুপিয়ে জখমের ঘটনায় থানায় মামলা

বগুড়ার আদমদীঘিতে মারুফ হোসেন (২৫) নামে এক সন্ত্রাসীর ধারালো অস্ত্রের উপর্যুপরি আঘাতে মিজানুর রহমান (৪৫) নামে এক ধান ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় আজ সোমবার বিকালে মারুফ হোসেনসহ পাঁচজনকে আসামিকে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গুরুত্বর আহত ধান ব্যবসায়ী মিজানুর রহমানের স্ত্রী নারগিস আক্তার বাদী হয়ে আজ বিকালে থানায় মামলাটি দায়ের করেন।

এ দিকে হামলার শিকার গুরুত্বর আহত ধান ব্যবসায়ী মিজানুর রহমানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে ওই গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

গ্রামবাসী ও পুলিশ জানায়, বেশকিছু দিন ধরে উপজেলার সান্তাহার ইউনিয়নের দমদমা গ্রামের মৃত হোসেন সরদারের ছেলে ধান ব্যবসায়ী মিজানুর রহমানের সাথে একই গ্রামের আবুল কাশেম ও তার ছেলে মারুফ হোসেনের মধ্যে একটি পুকুর নিয়ে বিরোধ চলে আসছে।

গত শনিবার রাত ৮টার দিকে বিষয়টি সমাধানের জন্য ওই গ্রামে এক বৈঠক বসে। ওই বৈঠকে গ্রামের মাতবরগন সহ স্থানীয় ইউপি সদস্য উপস্থিত ছিলেন। ওই বৈঠকে উভয় পক্ষের মধ্যে মীমাংসা হওয়ার পর ধান ব্যবসায়ী মিজানুর রহমান বৈঠক থেকে বাড়ী ফেরার পথে রাত ৯টার দিকে গ্রামের দক্ষিণপাড়া মসজিদের সামনে মারুফ হোসেন সহ তার পরিবারের লোকজন ধারালো অস্ত্র (চাইনিজ কুড়াল) দিয়ে মিজানুর রহমানের পিঠে উপর্যুপরি আঘাত করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে গ্রামবাসী গুরুত্বর আহত মিজানুর রহমানকে উদ্ধার করে প্রথমে একটি ক্লিনিকে ও পরে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়।

এ ঘটনায় দমদমা গ্রামের আবুল কাশেমের ছেলে সন্ত্রাসী মারুফ হোসেন, মারুফের বাবা আবুল কাশেম, মা নাজমা বেগম, বোন মারুফা আক্তার ও একই গ্রামের বকুল হোসেনের ছেলে মারুফের বন্ধু রহিতকে আসামী করে সোমবার বিকেলে আদমদীঘি থানায় আহত ধান ব্যবসায়ী মিজানুর রহমানের স্ত্রী নারগিস আক্তার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড