• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশীয় অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২৯ মে ২০২৩, ১৫:২০
দেশীয় অস্ত্রসহ দুই যুবক গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

বগুড়ার আদমদীঘির শিববাটি এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার (২৮ মে) দিবাগত রাতে উপজেলার শিববাটি গ্রামের ঠাকুর দাসের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর থেকে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কাহালু উপজেলার চাকদাহ উত্তরপাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে জোবায়েদ আলম ওরফে শাকিল (২৩) ও আদমদীঘির হলুদঘর পশ্চিম পাড়ার আনিছুর রহমানের ছেলে বুলবুল হোসেন ওরফে সুমন (২৬)।

আদমদীঘি থানা পুলিশ সূত্রে জানা গেছে, আদমদীঘির শিববাটি ঠাকুর দাসের হোমিও দোকানের সামনে রাস্তার উপর পুলিশ চেক পোষ্ট বসিয়ে তল্লাশি করার সময় শাকিল ও সুমনকে পুলিশ দাঁড়াতে বললে তারা দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের আটক করে দেহ তল্লাশি করলে তাদের নিকট বার্মিজ দুটি চাকু উদ্ধারসহ তাদের গ্রেফতার করেন।

এ ঘটনায় আদমদীঘির থানার উপ পরিদর্শক নাজমুল হোসেন বাদী হয়ে আজ সোমবার সকালে অস্ত্র আইনে থানায় মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা বলেন, দেশীয় অস্ত্রসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় অস্ত্র আইনে থানায় মামলা দায়েরের পর আজ দুপুরে আসামিদের বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড