• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাভার্ডভ্যানের থাক্কায় সড়কে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২৯ মে ২০২৩, ১৪:০৩
কাভার্ডভ্যানের থাক্কায় সড়কে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গোলজার হোসেন মোল্লা (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক মামুন ও অপর আরোহী আহত হন।

আজ সোমবার (২৯ মে) সকালে শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা এলাকার আসওয়াদ নিট কম্পোজিটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত গোলজার হোসেন মোল্লা (৩৫) গাজীপুর সদর উপজেলার ভবানীপুর নয়াপাড়া এলাকার মুকুল হোসেন মোল্লার ছেলে। তিনি শ্রীপুর উপজেলার এস মনিকা নামক একটি সিরামিক্স কারখানার শ্রমিক ছিলেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আজ সকালে গোলজার তার বন্ধু মামুনের মোটর সাইকেল যোগে তার আরেক বন্ধুসহ কর্মস্থলের উদ্দেশ্যে রওনা হন। এ সময় তারা শ্রীপুর পৌরসভার আনসার রোড হতে রওয়ানা হয়ে পৌরসভার বেড়াইদেরচালা এলাকার আসওয়াদ নিট কম্পোজিট ফ্যাক্টরির সামনে পাকা রাস্তার উপর পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরও বলেন, এ সময় মোটরসাইকেল আরোহী গোলজার হোসেন মোল্লা গুরুতর আহত হন। এরপর স্থানীয় লোকজন আহত গোলজারকে প্রথমে মাওনা আলহেরা হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গোলজারের মৃত্যু হয়।

ওসি এ এফ এম নাসিম জানান, কাভার্ডভ্যানটি আটক করে থানায় আনা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড