• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

  সাগর মিয়া, হোসেনপুর (কিশোরগঞ্জ)

২৯ মে ২০২৩, ১৩:৫০
ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

কিশোরগঞ্জের হোসেনপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে রিয়াদ খান (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী খুন হওয়ার ঘটনা ঘটেছে। গতকাল রবিবার (২৮ মে) রাতে উপজেলার জিনারী ইউনিয়নের বীর হাজিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রিয়াদ উপজেলার একই গ্রামের মো. স্বপন খানের ছেলে। সে উপজেলার হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল অ্যান্ড কলেজ থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রিয়াদের চাচাতো বোনকে তাদের বাড়ির পার্শ্ববর্তী একটি বাড়িতে বিয়ে দেওয়া হয়। রবিবার রাতে সাংসারিক বিষয় নিয়ে তার বোন জামাইয়ের ভাই রবিউলের সাথে রিয়াদের তর্ক বিতর্ক হয়। তর্ক বিতর্কের এক পর্যায়ে রবিউল রিয়াদকে ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। পরে প্রতিবেশীরা উদ্ধার করে তাকে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আসামিকে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলমান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড