• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেসবুকে কমেন্ট করে বিপাকে ইউপি চেয়ারম্যান

  রহমত উল্যাহ, কোম্পানীগঞ্জ (নোয়াখালী)

২৯ মে ২০২৩, ১২:৪২
ফেসবুকে কমেন্ট করে বিপাকে ইউপি চেয়ারম্যান

সদ্য সমাপ্ত গাজীপুর সিটি কর্পোরেশন (গাসিক) নির্বাচনের ফলাফল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কমেন্ট করে বিতর্ক ও তীব্র সমালোচনার মুখে পড়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরপার্বতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন জামায়াত ইসলামীর সভাপতি কাজী মোহাম্মদ হানিফ।

গত ২৫ মে গাজীপর সিটি কর্পোরেশন নির্বাচনের সম্ভাব্য ফলাফল ও বিদ্রোহ নিয়ে স্থানীয় সাংবাদিক হাসান ইমাম রাসেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন। সেখানে ইউপি চেয়ারম্যান কমেন্ট করেন- আওয়ামী লীগের বিপক্ষে হিজড়া দাড়িয়েও চেয়ারম্যান এখানেও তাই।

কাজী হানিফের এই কমেন্ট ছড়িয়ে পড়লে ফেসবুকে বিতর্ক ও সমালোচনার সৃষ্টি হয়। অনেকেই এমন মন্তব্যের প্রতিবাদ করতে থাকেন।

এ দিকে তার এমন মন্তব্যের প্রতিবাদ জানিয়ে যৌথ বিবৃতি দিয়েছে চরপাবর্তী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হোসেন কামরুল ও সেক্রেটারি নাজিম উদ্দিন নিজাম। ভিডিয়ো বার্তায় তার এ মন্তব্যের জন্য অভিযুক্ত ইউপি চেয়ারম্যানের আইনানুগ বিচার দাবি করেন।

অপর দিকে অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান কাজী মোহাম্মদ হানিফ নিজের ফেসবুক আইডিতে একটি পোস্ট করেন। সেখানে তিনি বলেন, আমার বিরুদ্ধে অনলাইন বিভিন্ন কমেন্ট এডিট করে অপপ্রচার চালাচ্ছে। এই সব কমেন্ট এর সাথে আমি কোনোভাবেই জড়িত নয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড