• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেবহাটায় নাশকতার মামলায় ছয় আসামি গ্রেফতার

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

২৮ মে ২০২৩, ১২:৫৩
দেবহাটায় নাশকতার মামলায় ছয় আসামি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় নাশকতার মামলায় ছয় আসামিকে গ্রেফতার করা হয়েছে। দেবহাটা থানা পুলিশের অভিযানে শনিবার দিবাগত রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় দেবহাটা থানার এসআই মাহাবুর রহমান বাদী হয়ে দেবহাটা থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-১৫, তাং- ২৭/০৫/২৩ ইং।

পুলিশ জানায়, পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের নির্দেশনায় দেবহাটা থানার ওসি বাবুল আক্তারের নেতৃত্বে দেবহাটা উপজেলার পারুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বর থেকে শনিবার (২৭ মে) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নাশকতার অভিযোগে নাশকতার সরঞ্জামাদিসহ উপজেলার উত্তর কুলিয়া গ্রামের মৃত নুর আলী গাজীর ছেলে আবু লাহাব ওরফে লাপ্পা (৩৬), দক্ষিণ কুলিয়া গ্রামের মৃত ফজর আলীর ছেলে মোহাম্মদ আলী গাজী (৫৩), পারুলিয়া ফুলবাড়ি এলাকার আব্দুল গনির ছেলে আনোয়ার হোসেন (৩২), পুষ্পকাটি গ্রামের মঞ্জুরুল গাজীর ছেলে গোলাম মোস্তফা (২৮), মাঝ পারুলিয়া গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে রমজান আলী (৫২) ও ভাতশালা গ্রামের মৃত আব্দুল আইয়ুব বিশ্বাসের ছেলে আসাদুজ্জামান বাবুকে (৫২) গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি ছাড়াও ৩০ জনের অধিক আসামির বিরুদ্ধে দেবহাটা থানার মামলা নং- ১৫, তাং- ২৭/০৫/২০২৩ ইং, ধারা-15(3)/25D The Special Powers Act, 1974; তৎসহ 4/5/6 The Explosive Substances Act, 1908; রুজু করা হয়। এদিন গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দেবহাটা থানার ওসি বাবুল আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, যারা সাধারণ মানুষের জানমাল ও জীবনযাত্রা ব্যাহত করার অপচেষ্টা করবে এবং অশান্ত পরিস্থিতি সৃষ্টির পায়তারা করবে তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড