• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

একই কোম্পানির দুই বাসের রেষারেষিতে প্রাণ গেল শিলার

  সাদ্দাম হোসেন, সাভার

২৭ মে ২০২৩, ১৬:৫৫
ঢাকা আরিচা মহাসড়ক

সাভারের ঢাকা আরিচা মহাসড়কে সেলফি পরিবহনের দুই বাসের পাড়াপাড়িতে শিলা (১৬) নামের মোটরসাইকেল আরহীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে মোটরসাইকেলে থাকা আরও দুই আরোহীর।

শনিবার (২৭ মে) দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা- আরিচা মহাসড়কের পাশে কেন্দ্রীয় গো প্রজনন ও দুগ্ধ খামারের মূল ফটকের সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত শিলা (১৬) গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার শিকরামপুর গ্রামের শফিকুলের মেয়ে। শিলা কোরআনের হাফেজ ছিলো বলে জানা গেছে।

প্রতক্ষ্যদর্শী শোভন নামের একজন জানান, ঢাকা-আরিচা মহাসড়কের ডেইরি গেটের সামনে ফুটওভার ব্রিজের নিচে ঢাকাগামী লেনে একটি সেলফি পরিবহনের বাস দাঁড়িয়ে যাত্রী তুলছিলো। পেছনে থাকা আসা আরেকটি সেলফি পরিবহনের বাস দাঁড়িয়ে থাকা বাসটির আগে যাওয়ার চেষ্টা করার সময় দুই বাসের মাঝখানে চাপে পড়ে মোটরসাইকেল আরোহী হজরত আলীসহ তার ভাগ্নি শিলা (১৬) ও মেয়ে সুমাইয়া (৮)মাটিতে পড়ে যায়। এসময় শিলার মাথার উপর দিয়ে একটি বাসের চাকা গেলে ঘটনাস্থলে গুরুতর আহত হয়। এছাড়া হজরত আলী ও তার মেয়ে সুমাইয়া আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিলাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার ওসি আজিজুল হক বলেন, সেলফি পরিবহনের দুটি বাসের রেষারেষির কারণে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বাস দুটির নম্বর হলো ঢাকা মেট্রো গ- ১৫৯০৬৮ ও ঢাকা মেট্রো গ-১৩১৮২৬। এ ঘটনায় চালক ফরহাদকে আটক করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অপর গাড়ির চালক কামরুল পালিয়েছে। এছাড়া গাড়ি দুটিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আটকে রেখেছে। গাড়ি দুটি ও চালককে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের সাথে কথা বলে থানায় নিয়ে আসা হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড