• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লংগদুর মানীমুখ বাজারে আগুন, ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ২ কোটি

  মো.গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

২৭ মে ২০২৩, ১২:৩৭
আগুন

রাঙ্গামাটির লংগদু উপজেলার মানীমুখ বাজারের আগুন লেগে ৯টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

শুক্রবার দিবাগত রাত আনুমানিক ভোর ৩টার সময় বাজারের মাঝামাঝি একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা যায়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুনের লেলিহান ছড়িয়ে পড়ে।

আগুন লাগার সাথে সাথে লংগদু ফায়ার সার্ভিস, সেনাবাহিনী, পুলিশ, রেটক্রিসেন্ট এবং জনসাধারণ আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। প্রায় ৪০ মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনে প্রায় ২কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান বাজার কমিটির সাধারণ সম্পাদক সোহেল। তিনি বলেন, কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে এখনও বলা যাচ্ছে না বিস্তারিত তদন্ত সাপেক্ষে বলা যাবে।

লংগদু ফায়ার সার্ভিসে কর্মরত সেলিম বলেন, আগুনের খবর পেয়ে সাথে সাথে আমরা ফায়ার ফাইটারদের নিয়ে কাজ শুরু করি, প্রায় ৪০ থেকে ৫০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে, তবে তদন্ত করে বলা যাবে কিভাবে আগুনের সূত্রপাত হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড