• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুয়া, মাদক ও অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স

  এস এম শাহেদ হোসাইন ছোটন, বোয়ালখালী (চট্টগ্রাম)

২৬ মে ২০২৩, ১৫:৫৭
জুয়া, মাদক ও অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স

চট্টগ্রামের পুলিশ সুপার এসএম শফিউল্লাহ ও অতিরিক্ত পুলিশ সুপার পটিয়া সার্কেল ড. আশিক মাহমুদের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় জুয়া, মাদক ও অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি সন্ত্রাস, চুরি, ডাকাতি, ছিনতাইসহ সবধরনের অপরাধ নির্মূলে নিয়মিত অভিযান পরিচালনা করছেন বোয়ালখালী থানা পুলিশ।

এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (২৫ মে) বিভিন্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একজন জুয়াড়িকে গ্রেফতার করলেও বাকিরা পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামি হলেন- বোয়ালখাল পশ্চিম শাকপুরা এলাকার শ্রী বাবুল দাশের ছেলে।

অভিযানে মামলার পলাতক আসামিরা হলেন- শ্রী লক্ষ্মী কান্ত দাস (৪৫), পিতা- শ্রী বাবুল দাশ, কৃষ্ণ দাস (৩৫), পিতা- বজেন্দ্র কুমার দাস, ননু দাস (৩২), পিতা- দুলাল দাস, কালু মিয়া (৪৫), পিতা- অজ্ঞাত এরা পালিয়ে যায়।

অভিযান পরিচালনা করেন- বোয়ালখালী থানার পুলিশ উপ পরিদর্শক মোহাম্মদ আলমগীর, পুলিশ উপ পরিদর্শক কামাল, পুলিশ উপ পরিদর্শক মোবারক, পুলিশ সহকারী উপ পরিদর্শক ছোটন, সহকারী পুলিশ উপ পরিদর্শক সজীব ও পুলিশ সহকারী উপ পরিদর্শক আনিস।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক বলেন, চট্টগ্রামের পুলিশ সুপার এসএম শফিউল্লাহ ও অতিরিক্ত পুলিশ সুপার পটিয়া সার্কেল ড. আশিক মাহমুদের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে সবধরনের অপরাধ নির্মূলে নিয়মিত অভিযান পরিচালনা করছি। এছাড়া চুরি, ছিনতাই এবং ডাকাতির যে প্রবণতা আছে সেটার ব্যাপারে রাতে টহল, পাহারা, নজরদারী এবং সোর্সিং জোরদার করতে করছি।

তিনি আরও বলেন, বোয়ালখালী থানায় যোগদানের পর আমি নিজেও রাতে না ঘুমিয়ে রাস্তায় বের হচ্ছি সব জাগায় পাহারাদার আছে কি-না সেটা দেখছি এবং বিভিন্ন এলাকায় যাচ্ছি। এলাকার আইনশৃঙ্খলা উন্নয়নে জুয়া, মাদক, অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করার পাশাপাশি সন্ত্রাস, চুরি, ডাকাতি, ছিনতাইসহ সবধরনের অপরাধ নির্মূলে পুলিশ প্রশাসনকে তথ্য দিয়ে পাশে থাকার আহবান জানাই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড