• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কৃষককে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু

  শাকিল মুরাদ, শেরপুর

২৬ মে ২০২৩, ১৫:২৭
কৃষককে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু
উদ্ধারকৃত মরদেহগুলো (ফাইল ছবি)

শেরপুরে এক কৃষককে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৫ মে) সদর উপজেলার আন্ধারিয়া-সুতিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কৃষক মোজাম্মেল হক (৫৬)। তিনি আন্ধারিয়া-সুতিরপাড় এলাকার মৃত আ. খালেকের ছেলে এবং সাইদুল ইসলাম (৪০)। তিনি রঘুনাথপুর চক নাওভাঙ্গা এলাকার আজত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে মোজাম্মেল হক তার আবাদি জমিতে স্থাপিত বৈদ্যুতিক সেচ পাম্পের বিদ্যুৎ সংযোগ মেরামতের কাজ করছিলেন। এসময় অসাবধানতাবসত বৈদ্যুতিক তারে তার হাত লেগে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে পাশেই থাকা আরেক কৃষক সাইদুল ইসলাম মোজাম্মেল হককে বাঁচাতে তার হাত ধরলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড