• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুকুর থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

  শাকিল মুরাদ, শেরপুর

২৬ মে ২০২৩, ১৪:৪৫
পুকুর থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার
শিশুর মরদেহ (ফাইল ছবি)

শেরপুরে পুকুর থেকে এক মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২৫ মে) বিকালে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের কানাশাখোলা মধ্য বয়ড়া এলাকার একটি পুকুর থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাওন আহমেদ (৯) ধলা ইউনিয়নের বাকের কান্দা গ্রামের মো. সাজি মিয়ার ছেলে। সে মধ্য বয়ড়া মদিনাতুল কওমি মাদরাসা ও এতিমখানার দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (২৪ মে) সন্ধ্যা থেকে শাওন আহমেদ নিখোঁজ ছিল। বৃহস্পতিবার বিকেলে মাদ্রাসার অদূরে কানাশাখোলা মধ্য বয়ড়া এলাকার একটি পুকুরে এক শিশুর মরদেহ ভেসে ওঠে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। উদ্ধার হওয়ার পর শাওন আহমেদের মরদেহ বলে তার মা শিরিনা আক্তার শনাক্ত করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, সুরতহাল প্রতিবেদনে মৃতের শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি।

তিনি আরও বলেন, প্রকৃত ঘটনা জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় পরবর্তী যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনাটি পুলিশ গুরুত্বের সাথে তদন্তও করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড