• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপুল পরিমাণ মাদকের চালানসহ তিন কারবারি গ্রেফতার

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

২৬ মে ২০২৩, ১৪:৩৬
বিপুল পরিমাণ মাদকের চালানসহ তিন কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

মানিকগঞ্জের সিংগাইরে ২৪ লাখ ৬০ হাজার টাকা মূল্যমানের চার হাজার দুইশ পিস ইয়াবা ট্যাবলেট ও ১২০ গ্রাম হেরোইনসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গতকাল বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ আবুল কালাম।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজার সদর উপজেলার বাদশাঘোনা গ্রামের মঞ্জুর আলম (৩২), টেকনাফ উপজেলার মরিচাঘোনা গ্রামের মো. হাসান (৩১) এবং নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার গোলাম মোস্তফা (৫৯)।

জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ আবুল কালাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় ডিবির এসআই মাহফুজ রানা ও এসআই হাকিম মোল্লার নেতৃত্বে সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ধল্লা ও দক্ষিণ ধল্লা এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় মঞ্জুর আলম ও হাসানের কাছ থেকে চার হাজার পিস ইয়াবা ট্যাবলেট এবং গোলাম মোস্তফার কাছ থেকে ১২০ গ্রাম হেরোইন ও দুইশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধার করা হেরোইন ও ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ২৪ লাখ ৬০ হাজার টাকা।

জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ আবুল কালাম বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় সিংগাইর থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড