• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের প্রস্তাবিত কমিটিতে অর্থের বিনিময়ে ঠাই পেলেন দুইবারের বিদ্রোহী প্রার্থী

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার (নারায়ণগঞ্জ)

২৬ মে ২০২৩, ১২:১৩
আ. লীগের প্রস্তাবিত কমিটিতে অর্থের বিনিময়ে ঠাই পেলেন দুইবারের বিদ্রোহী প্রার্থী
মাহাবুব হোসেন সরকার (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়ে আনারস মার্কা নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করেন মাহাবুব হোসেন সরকার।

জানা যায়, ২০১৬ এবং ২০২২ সালের আসন্ন বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে গিয়ে আনারস মার্কা নিয়ে বিদ্রোহ প্রার্থী হয়ে নির্বাচন করেন।

দীর্ঘ ২৫ বছর পর নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হচ্ছ। আর ৭১ সদস্যের এই কমিটিতে মাহাবুব হোসেন সরকারের নাম থাকায় খুব প্রকাশ করছেন বৈদ্যের বাজার ইউনিয়ন আওয়ামী লীগ।

গত ৫ মে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভুঁইয়া, সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার ও সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের যৌথ স্বাক্ষরিত প্রস্তাবিত কমিটির তালিকা জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদলের হাতে পৌঁছে।

বৈদ্যের বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হোসেন মেম্বার জানান, ১৯৭০ সাল থেকে আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আমাদেরকে মূল্যায়ন না করে অর্থের বিনিময়ে বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগের থানা কমিটিতে নিয়েছেন। বৈদ্যের বাজার ইউনিয়নবাসীর জন্য খুবই দুঃখজনক ও নেককার জনক কাজ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল ইসলাম ভুঁইয়া জানান, সে একজন মুক্তিযোদ্ধা, সরকার বিদ্রোহী প্রার্থীকে ক্ষমা করে দিয়েছেন। সব দিকে বিবেচনা করে তাকে সদস্য হিসাবে রেখেছি।

মাহাবুব হোসেন সরকারের সঙ্গে এসব বিষয়ে জানতে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি বলেছেন, আমি আওয়ামী লীগের কোনো পদেই নেই। যারা আওয়ামী লীগের পদধারী তাদেরকে বিদ্রোহী বলে। আমি আরও পথ পাব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড