• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মমতাজের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান পেল ৪৩ পরিবার

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ)

২৬ মে ২০২৩, ১১:৪০
মমতাজের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান পেল ৪৩ পরিবার

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমের অনুকূলে বরাদ্দকৃত সংসদ সদস্যের তহবিল থেকে ঐচ্ছিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে হরিরামপুর উপজেলা পরিষদের হলরুমে ৪৩ জন অসুস্থ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে আর্থিক চেক বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংসদ সদস্য ও আন্তর্জাতিক কণ্ঠশিল্পী মমতাজ বেগম (এমপি)।

এ সময় মমতাজ বেগম তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের সব শ্রেণি-পেশার লোকজনের কথা চিন্তা করে বয়স্ক-ভাতা, মাতৃত্বকালীন ভাতা, বিধবা ভাতাসহ সব ধরনের আর্থিক সুবিধার ব্যবস্থা করেছেন। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই আজ দেশ উন্নয়নের রোল মডেল।

তিনি আরও বলেন, আমি যা উপার্জন করেছি তা দিয়েই খেয়ে পড়ে আমার চলে যাবে। যেটা আপনাদের হক সেটা যেন, আমার কোনো দিন খেতে না হয়।

প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার ব্যাপারে বলেন, আমি নারী তাই আপনারা যেমন আমার কাছে এসে জড়িয়ে ধরে কথা বলতে পারেন তেমনি আমিও প্রধানমন্ত্রীর বিছানার কাছে গিয়ে ধরে কথা বলতে পারি। আমি ছাড়া একজন পুরুষ এমপি হলে কি এটা করা যেতো? তাই আগামীতেও মা-বোনদের এভাবে পাশে থাকতে নৌকায় ভোট দিবেন।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহরিয়ার রহমানের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন হরিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার আদিত্য, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম সাজেদা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুল রব, উপকারভোগী তিশা আক্তার প্রমুখ।

এ সময় জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ার খাতুন, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সালেহা জাহান, সহকারী কমিশনার (ভূমি) তাপসী রাবেয়া, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মেহরুবা পান্না, ইউপি চেয়ারম্যান কাজী আব্দুল মজিদ, কালাম হোসেন, মোসলেম উদ্দিন, জাহিদ খানসহ উপজেলা কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড