• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামিনে এসে বয়স্ক বাদীকে মারধর

  মিলন মাহমুদ, সিংগাইর (মানিকগঞ্জ)

২৪ মে ২০২৩, ১৬:৪২
জামিনে এসে বয়স্ক বাদীকে মারধর

মানিকগঞ্জের সিংগাইরে আদালত থেকে জামিনে এসে বয়স্ক বাদী মো. সোবহান মোল্লাকে (৭০) মারধরের অভিযোগ উঠেছে। মারধরে গুরুতর আহত সোবহান মোল্লা বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল মঙ্গলবার (২৩ মে) বিকালে উপজেলার তালেবপুর ইউনিয়নের ইরতা (রসুলপুর) এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয় আহত সোবহান মোল্লার পুত্রবধূ কুলসুম বাদী হয়ে স্থানীয় ইউপি সদস্য মো. হুমায়ুনসহ চারজনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগী পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় তিন মাস আগে উপজেলার তালেবপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মো. হুমায়ুন ইরতা গ্রামের সোবহান মোল্লাকে মারধর ও বাড়িতে ভাঙচুর চালায়।

এ ঘটনায় সোবহান মোল্লা মানিকগঞ্জ আদালতে মো. হুমায়ুনকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলা নং সিআর ৮৭০। ওই মামলায় গত মঙ্গলবার ইউপি সদস্য মো. হুমায়ুনসহ অন্য আসামিরা জামিনে আসেন। জামিনে এসেই মঙ্গলবার বিকালে মামলার বাদী সোবহান মোল্লাকে রাস্তা থেকে গতিরোধ করে হামলা চালায়। এতে সোবহান মোল্লাসহ তার নাতি আল আমিন আহত হয়।

তালেবপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. হুমায়ুন জানান, সোবহান মোল্লাকে আমি হামলা করিনি। এলাকার মেম্বার হিসেবে ইউপি চেয়ারম্যান মারামারি বিষয়টি সমাধান করার জন্য আমাকে দায়িত্ব দেন। হামলার সাথে আমি কোনভাবেই জড়িত নয়। আমি স্থানীয় রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, এ বিষয়ে হামলার শিকার সোবহান মোল্লার পুত্রবধূ কুলসুম একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড