• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কেন্দ্রীয় শহীদ মিনারের জায়গায় মার্কেট নির্মাণের সিদ্ধান্তের প্রতিবাদ

  রাফিকুর রহমান লালু (রাজশাহী)

২৪ মে ২০২৩, ১৪:৩১
কেন্দ্রীয় শহীদ মিনারের জায়গায় মার্কেট নির্মাণের সিদ্ধান্তের প্রতিবাদ

রাজশাহীর কেন্দ্রীয় শহীদ মিনারের জায়গায় রাজশাহী জেলা পরিষদ কর্তৃক মার্কেট নির্মাণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন বীর মুক্তিযোদ্ধারা। আজ বুধবার (২৪ মে) সকাল ১০টার দিকে সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী জেলা কমান্ড, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ এর উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে বক্তারা বলেন, রাজশাহী বিভাগীয় শহরে কেন্দ্রীয় শহীদ মিনার হিসেবে যে জায়গাটি নির্ধারণ করে দেয়া হয়েছে সেখানে জেলা পরিষদ চেয়ারম্যান একটি মার্কেট নির্মাণ করার চিন্তা ভাবনা করছেন এটি মুক্তিযোদ্ধারা কোনোদিনও হতে দেবে না। এই জায়গাটি নির্ধারণ আন্দোলনে মীর ইকবাল নিজেও ছিলেন অথচ জেলা পরিষদ চেয়ারম্যান হয়ে সব ভুলে গেছেন।

মানববন্ধন থেকে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদানকারী রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য দেন সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিনাতুন নেসা তালুকদার, রাজশাহীর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাবেক রাজশাহীর কমান্ডার আব্দুল মান্নানসহ অনেকে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড