• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগুনে তিন দোকান পুড়ে ছাই

  সম্রাট, কয়রা (খুলনা)

২৪ মে ২০২৩, ১৩:০৬
আগুনে তিন দোকান পুড়ে ছাই

খুলনার কয়রা উপজেলার উত্তর কাছারিবাড়ি বাজারে অগ্নিকাণ্ডে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ১০/১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের। গত বুধবার (২৪ মে) ভোর ৫টার দিকে কাছারিবাড়ি বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

কাছারিবাড়ি বাজার কমিটির সভাপতি সরদার হারুন জানান, বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে স্থানীয়দের ধারনা। এতে ব্যবসায়ীরা অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে। ব্যবসায়ীরা বিভিন্ন এনজিও থেকে টাকা নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলো।

উত্তর বেদকাশী ইউনিয়নের চেয়ারম্যান সরদার নুরুল ইসলাম জানান, কাছারিবাড়ি বাজারে একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় তিনটি দোকানের মালা-মাল পুড়ে ছাই হয়ে গেছে।

কয়রা থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএমএস দোহা (বিপিএম) অগ্নিকাণ্ডের ঘটনা নিশ্চিত করে বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যেয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ ফায়ার সার্ভিসের কর্মীদের নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম ঘটনাস্থলে যেয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাথে কথা বলেন। এছাড়া তাদের ধৈর্য ধরার আহবান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড