• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে আশুলিয়ায় আ. লীগের বিক্ষোভ

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

২৪ মে ২০২৩, ১২:৩০
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে আশুলিয়ায় আ. লীগের বিক্ষোভ

বিএনপির জনসভায় প্রকাশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আশুলিয়া থানা আওয়ামী লীগ।

গতকাল মঙ্গলবার (২৩ জুন) বিকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন ও সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নেয় হাজারো আওয়ামী লীগ নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলটি মহাসড়কের বাইপাইল এলাকা থেকে শুরু হয়ে ডিইপিজেড এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এসময় হাজারো নেতাকর্মী আওয়ামী লীগের সভানেত্রী ও বঙ্গবন্ধু কন্যাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে স্লোগান দিতে থাকেন। পরে এক সংক্ষিপ্ত সমাবেশে আশুলিয়া থানা আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে শাস্তির দাবি জানান।

এ সময় বিক্ষোভ মিছিলে আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন বলেন, সম্প্রতি রাজশাহী বিএনপি জেলা বিএনপির আহ্বায়ক চাঁদ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জনসভায় প্রকাশ্যে হত্যার হুমকি দিয়েছেন। অতীতেও আমাদের প্রিয় নেত্রীকে হত্যা করতে সচেষ্ট ছিল বিএনপি। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই। এরই প্রতিবাদে হাজারো নেতাকর্মী আজ পথে বিক্ষোভে নেমেছে। আমরা এই বিএনপি নেতার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ায় শিবপুর হাট উচ্চ বিদ্যালয় মাঠে জেলা ও মহানগর বিএনপির আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে বিএনপি নেতা আবু সাঈদ এই হুমকি প্রদান করেন। পরে ২২ মে এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড