• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

তুচ্ছ ঘটনার জন্য প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

২৪ মে ২০২৩, ১২:২৪
তুচ্ছ ঘটনার জন্য প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

সিলেটের গোয়াইনঘাটে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় জিন্দার আলী (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত জিন্দার আলী উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের তিতকুল্লি হাওর গ্রামের জয়দর আলীর ছেলে এবং পেশায় তিনি একজন পেলোডার গাড়ির চালক ছিলেন।

গত সোমবার সন্ধ্যায় উপজেলার তিতকুল্লি হাওর গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যার দিকে নিহত জিন্দার আলীর ছেলে ও প্রতিপক্ষ সামছুল ইসলামের ছেলের মধ্যে গরু চড়ানো নিয়ে কথা-কাটাকাটি এবং ঝগড়া হয়। বিষয়টি জানতে পারে উভয় পক্ষের অভিভাবকরা ঘটনাস্থলে উপস্থিত হন। এক পর্যায়ে ওই ঘটনার জের ধরে শামসুল ইসলামের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে জিন্দার আলী ও তার লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এতে জিন্দার আলীসহ তার পক্ষের আরও কয়েকজন আহত হয়।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিন্দার আলীকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় আহত অপর ব্যক্তিরা হলেন জিন্দার আলীর ছোট ভাই শাহীনুর ও তার স্ত্রী রোমানা বেগম, ভাতিজা শাহপরান এবং আজিম উদ্দিন। আহতরা সবাই প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে বাড়িতে আছে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হান্নান জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিশুদের মাঝে ঝগড়ার জের ধরে মারামারি হয়েছে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর জিন্দার আলী নামের একজন মারা যান।

গোয়াইনঘাট থানার ওসি কে. এম. নজরুল ইসলাম বলেছেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপারসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।

ঘটনার প্রকৃত রহস্য উদ্ঘাটন এবং এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে তাদের আটক করতে আমরা কাজ করে যাচ্ছি। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে গোয়াইনঘাট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড