• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্ধুর ছবি ফেসবুকে আপলোড করায় বন্ধুকে খুন

  রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া:

২৩ মে ২০২৩, ১৮:০৫
খুন

কুমারখালীতে সিগারেট খাওয়ার একটি ছবি ফেসবুকে দেওয়ার কারণে ওই বন্ধুকে খুনের অভিযোগে ওবাইদুল ওরফে ইমন (১৯) নামে একজনকে আটক করেছে র‌্যাব-১২। গতকাল রাতে খুলনা জেলার রেলষ্টেশন এলাকায় অভিযান পরিচালনার সময়ে তাকে আটক করা হয়। আটককৃত ইমন কুমারখালী উপজেলার পান্টি এলাকার মিলন হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার ইলিয়াস খান।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি জানান, গত ২০ মে (শনিবার) কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন পান্টি হাই স্কুল মাঠে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির এক পর্যায়ে তানজিল (১৯) নামের এক কলেজ ছাত্রকে প্রকাশ্য দিবালোকে ছুরিকাঘাত করে হত্যা করে তারই বন্ধু কলেজ ছাত্র ওবাইদুল ওরফে ইমন (১৯)। উক্ত হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে কুমারখালী থানায় ০২ জনের নাম উল্লেখসহ ২/৩ জন অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পলাতক হত্যাকারীকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে সিপিসি-১, র‌্যাব-১২। এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহায়তায় সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্প এবং র‌্যাব-৬, সদর কোম্পানির একটি অভিযানিক গতকাল রাত ০২:১৫ মিনিটের সময় খুলনা জেলার সদর থানাধীন রেলষ্টেশন এলাকায় একটি অভিযান পরিচালনা করে। অভিযানে হত্যা মামলার প্রধান আসামি মোঃ ওবাইদুল ওরফে ইমন (১৯)কে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত ওবাইদুল ওরফে ইমনের জিজ্ঞাসাবাদে জানা যায় নিহত কলেজ ছাত্র তানজিল সিগারেট খাওয়ার একটি ছবি ফেসবুকে আপলোড দিলে সেটা সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়। এরই জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই বন্ধুর মাঝে কথা কাটাকাটি শুরু হয়। ইমনের পকেটে থাকা একটি ছুরি বের করে কলেজ ছাত্র তানজিলের বুকে আঘাত করলে ঘটনাস্থলে তানজিল মারা যায়।

পরবর্তীতে ধৃত আসামিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড