• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বলাৎকার কান্ডে ছাত্রলীগ নেতাকে সংগঠন থেকে অব্যাহতি

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২৩ মে ২০২৩, ১৫:২১
বলাৎকার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দুই কিশোরকে বলাৎকারের অভিযোগে ফুলবাড়ী সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি জয়ন্ত কুমার মোহন্তকে সোমবার সন্ধ্যায় গ্রেফতার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ছাত্রলীগ নেতা জয়ন্ত কুমার মোহন্তকে সংগঠন থেকে অব্যাহতি দিয়েছে ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল ও সাধারণ সম্পাদক মোছাব্বির রহমান হ্যাভেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোছাব্বির রহমান হ্যাভেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকায় জয়ন্ত কুমার মোহন্তকে (সহ সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, ফুলবাড়ী সদর ইউনিয়ন শাখা) বাংলাদেশ ছাত্রলীগ, ফুলবাড়ী উপজেলা শাখা থেকে অব্যাহতি দেওয়া হলো।’

এর আগে গত রোববার ছাত্রলীগ নেতা জয়ন্ত নিজ বাড়িতে দুই কিশোরকে ভয় দেখিয়ে জোরপূর্বক বলাৎকার করেছেন উল্লেখ করে সোমবার বিকেলে ভুক্তভোগীর অভিভাবকরা বাদী হয়ে ফুলবাড়ী থানায় মামলা করেন। পরে সন্ধ্যায় উপজেলার বিলুপ্ত ছিটমহল দাশিয়ার ছড়ার কালিরহাট থেকে জয়ন্তকে গ্রেপ্তার করে পুলিশ।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোছাব্বির রহমান হ্যাভেন বলেন, 'বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনার মিশন এবং ভিশন বাস্তবায়নের জন্য ছাত্রলীগ কাজ করে যাচ্ছে এবং যাবে। এর বাইরে কারও ব্যক্তিগত কর্মকাণ্ডের দায় সংগঠন নেবে না। সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে আলোচনা করে তাদের নির্দেশক্রমে জয়ন্তকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।'

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড