• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কেএনএফ এর পুঁতে রাখা মাইন বিস্ফোরণে নিহত ১

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রি‌পোর্টার, বান্দরবান

২৩ মে ২০২৩, ১৫:০৭
মাইন বিস্ফোরণ

বান্দরবানে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর পুঁতে রাখা মাইন বিস্ফোরণে রাশেদ নামে এক শ্রমিক নিহত হয়েছে এবং এ ঘটনায় দুলাল না‌মে আরও এক শ্রমিক আহত হয়েছে।

মঙ্গলবার (২৩‌ মে) সকালে রুমা ও থানচি উপজেলার সীমান্তবর্তী বঙ্কু পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ও আহত উভয়েই চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাসিন্দা বলে জানা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে নব নির্মিত সীমান্ত সড়কের পাশে জঙ্গল কাটার কাজ করছিল রাশেদ ও দুলাল। এ সময় হঠাৎ মাটিতে পুঁতে রাখা মাইন বিস্ফোরণ হলে ঘটনাস্থলেই রাশেদ মারা যায় এবং দুলাল গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে থানচি হাসপাতালে নিয়ে আসা হয়। আহত দুলালকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, মাইন বিস্ফোরনে এক শ্রমিক নিহত ও একজন আহত হয়েছে। ঘটনাটি থানচি সীমানায় ঘটলেও এটি রুমা থানার অন্তর্গত। রেমাক্রি প্রাংশা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ঘটেছে। ধারণা করা হচ্ছে কেএনএফ এর পুতে রাখা মাইন বিস্ফোরনে এ ঘটনা ঘটেছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড