• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে রাজপথে বিক্ষোভ

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

২২ মে ২০২৩, ১৪:১৩
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে রাজপথে বিক্ষোভ

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এবং বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে রাঙ্গামাটির লংগদুতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২২ মে) সকাল ১০টায় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন লংগদু উপজেলা শাখার আয়োজনে, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশের পূর্বে বিক্ষোভ মিছিলটি আওয়ামী লীগ কার্যালয় অফিস থেকে শুরু করে লংগদু বাজার প্রদক্ষিণ করে উপজেলা রেস্ট হাউসের সামনে এসে প্রতিবাদ সমাবেশ একত্রিত হোন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ (বাবু), উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি চান মিয়া, সাধারণ সম্পাদক কামাল পাশাসহ সকল ইউনিয়নের চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে বক্তব্যে বক্তারা বলেন- বিএনপি-জামাত একটি জঙ্গি সংগঠন, একটি সন্ত্রাসী সংগঠন। এই সংগঠন দেশকে ভালবাসে না, দেশের মানুষকে ভালবাসে না। এই সংগঠন যখনই রাজপথে এসেছে তখনই মানুষের জানমালের উপর হামলা হয়েছে। রাজশাহী জেলা বিএনপির আহবায়ক এহেন বক্তব্য কখনো মেনে নিতে পারি না। অতি শিগ্রই তাকে গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠিন শাস্তি প্রদান করতে হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড