• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

সভাপতি রায়হান, সাধারণ সম্পাদক জয়

  কাজী কামাল হোসেন, নওগাঁ

২২ মে ২০২৩, ১৩:৫৮
নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন
নওগাঁ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এএসএম রায়হান আলম ও সাধারণ সম্পাদক আসাদুর রহমান জয় (ফাইল ছবি)

নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ২০২৩ এর কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি এএসএম রায়হান আলমকে সভাপতি ও এনটিভির স্টাফ করেসপনডেন্ট আসাদুর রহমান জয়কে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট করে এই কমিটি গঠন করা হয়।

গত রবিবার (২১ মে) রাত সাড়ে ১০টায় নওগাঁ জেলা প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচন পরিচালনা কমিটির পক্ষে সদস্য শফিক ছোটন এ কমিটি ঘোষণা করেন। এর আগে নওগাঁ জেলা প্রেসক্লাব মিলনায়তনে টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠনের লক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন- দেশ টিভির জেলা প্রতিনিধি ফরিদুল করিম। কমিটিতে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ সভাপতি পদে মোফাজ্জল হোসেন (বিজয় টিভি) ও সহ সভাপতি পদে এমআর ইসলাম রতন (একুশে টেলিভিশন), যুগ্ম সম্পাদক পদে হারুন-অর রশিদ চৌধুরী (চ্যানেল-২৪) ও যুগ্ম সম্পাদক পদে কাজী কামাল হোসেন (আনন্দ টিভি), অর্থ সম্পাদক পদে একে সাজু (ডিবিসি নিউজ), দপ্তর সম্পাদক আরিফুল হক সোহাগ (আর টিভি), প্রচার সম্পাদক তৌহিদ ইসলাম (এসএ টিভি)।

এছাড়া কমিটির কার্য নির্বাহী সদস্য পদে ফরিদুল করিম (দেশ টিভি), মো. কায়েস উদ্দিন (চ্যানেল আই), শফিক ছোটন (যমুনা টেলিভিশন) ও আশরাফুল ইসলাম নয়ন (বাংলা টিভি) নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মো. কায়েস উদ্দিন, যুগ্ম আহবায়ক হিসেবে ছিলেন নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহসভাপতি মোফাজ্জল হোসেন, সদস্য হিসেবে নওগাঁ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিক ছোটন ও নওগাঁ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এসএম আজাদ হোসেন মুরাদ দায়িত্ব পালন করে।

উল্লেখ্য, এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড