• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিঃশর্ত ক্ষমা চাওয়ায় পৌর যুবলীগ নেতাকে স্বপদে বহাল

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

২১ মে ২০২৩, ১৭:০৭
নিঃশর্ত ক্ষমা চাওয়ায় পৌর যুবলীগ নেতাকে স্বপদে বহাল

কিশোরগঞ্জের ভৈরবে নিঃশর্ত ক্ষমা চাওয়ায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন সৈকতকে স্বপদে বহাল করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভৈরব উপজেলা শাখা গেল ১৮ মে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে।

আজ রবিবার প্রেস বিজ্ঞপ্তিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়াচ্ছে। এর আগে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে চলতি বছরের ২৯ জানুয়ারি পদ থেকে সাময়িক অব্যাহতি দেয়।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, নিঃশর্ত ক্ষমায় প্রার্থনা, দীর্ঘদিনের সাংগঠনিক কর্মকাণ্ড ও ভবিষ্যতে দল ও নেতৃত্বের প্রতি আনুগত্য এবং সংগঠন বিরোধী কোন কর্মকাণ্ডে না জড়ানোর অঙ্গীকারের নিমিত্তে দলের শীর্ষ নেতাদের সম্মতিতে আল আমিন সৈকতকে সাময়িক অব্যাহতি প্রত্যাহার করা হয়েছে। ফলে এরপর থেকে তিনি পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে অর্থাৎ স্বপদে বহাল করা হলো।

প্রেস বিজ্ঞপ্তিতে উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক অলিউল ইসলাম অলিসহ তিনজন যুগ্ম আহবায়ক এবং পৌর যুবলীগের সভাপতি ইমরান হোসেন ইমনের স্বাক্ষর রয়েছে। এর আগে উপজেলার কালিকাপ্রসাদে স্থানীয় যুবলীগের সম্মেলনে হামলা এবং শহরের টিনপট্টিতে ইউপি চেয়ারম্যান মো. লিটন মিয়ার ব্যবসায়িক প্রতিষ্ঠানে ভাঙচুরের অভিযোগে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আল আমিন সৈকতকে চলতি বছরের ২৯ জানুয়ারি অব্যাহতি দেয়া হয়।

প্রায় সাড়ে ৩ মাস পর স্বপদে বহালের বিষয়টি নিশ্চিত করে উপজেলা যুবলীগের আহবায়ক অলিউল ইসলাম অলি জানান, নিঃশর্ত ক্ষমা চাওয়ায় ও ভবিষ্যতে দল ও নেতৃত্বের প্রতি আনুগত্য এবং সংগঠন বিরোধী কোনো কর্মকাণ্ডে না জড়ানোর অঙ্গিকার করে আল আমিন সৈকত। পরে দলের শীর্ষ নেতাদের সম্মতিতে তাকে স্বপদে বহাল করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড