• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোবাইল কিনে না দেওয়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে কিশোরের আত্মহত্যা

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২১ মে ২০২৩, ১৬:২১
মোবাইল কিনে না দেওয়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে কিশোরের আত্মহত্যা

সিরাজগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় গ্যাস ট্যাবলেট খেয়ে মিঠুন (১৭) নামে এক কিশোর আত্মহত্যা করেছে। গতকাল শনিবার (২০ মে) রাতে জেলার শাহজাদপুর উপজেলার গাঁড়াদহ ইউনিয়নের সরিষাকোল গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মিঠুন ওই গ্রামের দিনমজুর আ. রহিমের ছেলে ও পেশায় একজন দিন মজুর।

আজ রবিবার (২১ মে) সকালে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মিঠুনের চাচা মো. আব্দুল করিম বলেন, মিঠুন সম্প্রতি তার বাবার কাছে একটি এন্ড্রয়েড মোবাইল ফোন কিনে দেওয়ার জন্য আবদার করে। কিন্তু আর্থিকভাবে অসচ্ছল হওয়ার কারণে তার বাবা তাকে বলেছে বাজার তালের শাস বিক্রি করে মোবাইল কিনে দিব।

শনিবার সকালে মিঠুন স্থানীয় সরিষাকোল বাজারে তালের শাস বিক্রি করে বিকাল সাড়ে ৩টায় বাড়ি ফেরে। বিছানায় শুয়ে সে যন্ত্রণায় কাতরাতে থাকলে পরিবারের লোকজন তাকে জিজ্ঞাসা করলে বলে আমি আর বাঁচবো না। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হলে সে সুস্থতা বোধ করে। এরপর রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়, কিছুক্ষণ পর মিঠুন মারা যায়।

শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, কিশোর মিঠুন বিষ জাতীয় কিছু খেয়ে আত্মহত্যা করেছে। পরিবারের পক্ষ থেকেও কোনো অভিযোগ পাওয়া যায়নি। নিহত কিশোরের পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফন করার আবেদনের প্রেক্ষিতে লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড