• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

লজ থেকে রুয়েট ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

২১ মে ২০২৩, ১৪:৩০
লজ থেকে রুয়েট ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহীতে ঝুলন্ত অবস্থায় রুয়েটের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে ১১টার সময় রাজশাহীর সাধুর মোড় এলাকার রহিমা লজ থেকে এই লাশ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষার্থী হলেন- ঢাকা জেলার ধানমন্ডি উপজেলার নর্থ রোডের বাসিন্দা আব্দুর রহমান সরকারের ছেলে এবং রুয়েট বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থী সামিউর রহমান।

বোয়ালিয়া মডেল থানার পুলিশ জানান, সামিউর রহমান রাতে দরজা লাগিয়ে গলায় ফাঁস দেয়। মেসের অন্যরা তাকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে পুলিশকে খবর দেয়। দরজা ভেতর থেকে বন্ধ থাকায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহযোগিতা চাওয়া হয়। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের স্টেশন অফিসার লতিফুর বারির নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে এসে দরজার লক ভেঙে দিলে সামিউর রহমানকে উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে সামিউর রহমান আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা তদন্তে জানা যাবে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। আসলে ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। বর্তমানে সামিউর রহমানের লাশ হিমাগারে রাখা আছে বলেও জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড