• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাতের আঁধারে দোকানগুলো ফাঁকা করে ফেলল চোরেরা

  কবির হোসেন, ভূঞাপুর (টাঙ্গাইল)

২১ মে ২০২৩, ১১:৩৭
রাতের আঁধারে দোকানগুলো ফাঁকা করে ফেলল চোরেরা

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের মাটিকাটা বাজারে একই রাতে দুটি দোকানে চুরির ঘটনা ঘটেছে।

আজ শনিবার (২০ মে) ভোর রাতে উপজেলা মাটিকাটা-নিকরাইল আঞ্চলিক সড়কের মাটিকাটা বাজারে দুটি দোকানের তালা ভেঙে প্রায় সাড়ে ৯ লাখ টাকার বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী দোকান মালিকেরা।

ভুক্তভোগী দোকান মালিকেরা হলেন, মাটিকাটা বাজারের বিসমিল্লাহ্ বস্ত্রালয়ের স্বত্বাধিকারীরা কামরুজ্জামান হিরা ও পাশের মনিহারি দোকানদার এরশাদ।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, শনিবার ভোর রাতে দোকানের সার্টারের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে চোরের দল। এরপর দুটি দোকান হতে চাল চিনি ও কাপড় সহ বিভিন্ন মালামাল লুট করে একটি নীল রঙের পিকআপযোগে তুলে নিয়ে যায়। তবে এ ঘটনায় সিসি ক্যামেরা ফুটেজ থেকে দোকান মালিকেরা কাউকে শনাক্ত করতে পারেনি।

এ ঘটনায় বিসমিল্লাহ্ বস্ত্রালয়ের স্বত্বাধিকারীরা কামরুজ্জামান জানান, আজ ভোর রাতে আমার দোকানে বড় ধরনের ডাকাতি হয়। আমার দোকানে বিভিন্ন দেশি-বিদেশি নামি-দামি কাপড় ছিল। চোরেরা তাক খালি করে সব কাপড় চুরি করে নিয়ে গেছে। আমার দোকান থেকে আনুমানিক ৬ থেকে সাড়ে ৬ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে।

ভুক্তভোগী দোকান মালিক আরও জানান, চুরির ঘটনায় সিসিটিভি ক্যামেরার ফুটেজ নিয়ে আইনের শরণাপন্ন হবেন। এ সময় তিনি, চোরকে দ্রুত শনাক্ত করে তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানিয়ে প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেন।

মনিহারি দোকানদার এরশাদ বলেন, গত ভোর রাতে আমার মনিহারি দোকানের গোডাউন থেকে চাল, চিনি ও বিভিন্ন মালামালসহ প্রায় আড়াই থেকে তিন লাখ টাকার মালামাল চুরি হয়েছে। এ চুরির ঘটনায় তিনি পুলিশ প্রশাসনের কাছে সহায়তা কামনা করেন।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযোগের ভিত্তিতে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড