• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহটের জনসভায় মির্জা ফখরুল 

‘শেখ হাসিনার পদত্যাগ ছাড়া আর কোনো নির্বাচন নয়’ 

  সুমন খান, লালমনিরহাট

২১ মে ২০২৩, ১০:৫৫
‘শেখ হাসিনার পদত্যাগ ছাড়া আর কোনো নির্বাচন নয়’ 
লালমনিরহটের জনসভায় উপস্থিত বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ছবি : অধিকার)

দশ দফা কর্মসূচি বাস্তবায়ন ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে লালমনিরহাটে এক বিশাল জনসভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, শেখ হাসিনার পদত্যাগ ছাড়া আর কোনো নির্বাচন নয়।

গতকাল শনিবার বিকালে জেলার কালেক্টরেট মাঠে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মির্জা ফখরুল।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- দলটির কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা, কেন্দ্রীয় বিএনপির সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেছিলেন, নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা দিয়ে নতুন নির্বাচন কমিশনের মাধ্যমে নির্বাচন পরিচালনা করতে হবে এবং দেশে বিএনপি নেতাকর্মীদের প্রায় ৪০ হাজার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে সরকার।

এ সময় বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে মির্জা ফখরুল বলেন, বিদেশি কূটনৈতিকদের নিরাপত্তা ব্যবস্থা তুলে নেওয়া সঠিক হয়নি এবং দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে দেশের মানুষ আজ দিশে হারা হয়ে পরেছে। দ্রব্য মূল্যে নিয়ন্ত্রণ করতে এ সরকার ব্যর্থ।

উল্লেখ্য, জনসভায় উপস্থিত ছিলেন রংপুর বিভাগের ৮ জেলার বিএনপির নেতৃবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড