• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিঠার চাউল না দেওয়ায় কৃষককে নৃশংসভাবে হত্যা

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

২১ মে ২০২৩, ১০:৩৫
পিঠার চাউল না দেওয়ায় কৃষককে নৃশংসভাবে হত্যা

কিশোরগঞ্জের কুলিয়ারচরে পিঠার চাউল ও খোলা (মাটির পাত্র) না দেওয়ায় প্রতিপক্ষের শাবল ও ধারালো দেশীয় অস্ত্রের আঘাতে রতন মিয়া (৩২) নামে এক কৃষককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার (২০ মে) সকালে উপজেলার পূর্ব আব্দুল্লাহপুর গ্রামের ভূঁইয়া বড়িতে এই ঘটনা ঘটে।

নিহত কৃষক রতন উপজেলার গোবরিয়া লক্ষ্মীপুর ইউনিয়নের পূর্ব-আব্দুল্লাহপুর গ্রামের বিল্লাল মিয়ার ছেলে। বর্তমানে যে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে এলাকায় র‍্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকাল ৮টার দিকে উপজেলার গোবরিয়া লক্ষ্মীপুর ইউনিয়নের পূর্ব-আব্দুল্লাহপুর গ্রামে ভূঁইয়া বাড়ির কলিম উদ্দিনের মেয়ে শিখা বেগম (২০) একই বাড়ির রতন মিয়ার ঘরে পিঠার আতব চাল ও পিঠা বানানোর মাটির (খোলা) পাত্র আনতে যায়। এ সময় রতন মিয়া মাটির খোলা ও চাউল না দেওয়ার ইচ্ছা পোষণ করলে, শিখা বাড়িতে গিয়ে তার মা ও বাবাকে বলেন।

সে সময় শিখার বাবা কলিম উদ্দিন (৬০) ও মা শরিফা বেগম (৪৫) ক্ষিপ্ত হয়ে রতনের বড়িতে গিয়ে রতনের সাথে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে বাবা কলিম উদ্দিন, মা শরিফা বেগম ও মেয়ে শিখা মিলে শাবল ও ধারালো দেশীয় অস্ত্রের আঘাতে রতনকে আহত করে। পরে এলাকাবাসী আহত অবস্থায় রতনকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনর্চজ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা কৃষক রতন মিয়া নিহত হওয়ার খবরটি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। এলাকায় পুলিশ ও র‍্যাব মোতায়েন রয়েছে। আর আসামিদের গ্রেফতারের অভিযান চলছে। তদন্তের ভিত্তিতে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড