• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

  মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর)

২০ মে ২০২৩, ১৭:২৯
এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

জামালপুরের সরিষাবাড়ীতে সাদিয়া আক্তার (১৯) নামে এসএসসি পরীক্ষার্থী গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার ভোরে উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া ভূইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সন্দেহজনক হিসেবে গৃহবধূর স্বামী রায়হানকে আটক করেছে পুলিশ। সাদিয়া মাজালিয়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে বলে জানা গেছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত এপ্রিল মাসের ২৭ তারিখে পৌরসভার কোনাবাড়ী এলাকায় আব্দুল্লার ছেলে ইঞ্জিনিয়ার রায়হানের সাথে বিয়ে হয় মাজালিয়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া আক্তারের। সাদিয়া এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

পরীক্ষা চলমান থাকায় বিয়ের পর থেকে বাবার বাড়িতেই থাকতেন সাদিয়া। গতকাল শুক্রবার বিকালে স্বামী রায়হান ও তার পরিবারের লোকজন সাদিয়াদের বাড়িতে বেড়াতে আসেন আত্মীয়স্বজনরা রাতে চলে গেলে স্বামী রায়হান থেকে যায়। রাতে রায়হান ও সাদিয়া ঘুমিয়ে পরে।

শনিবার ভোর রাতে স্বামী রায়হানের চিৎকার শুনে পরিবারের লোকজন গিয়ে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় সাদিয়ার ঝুলন্ত মরদেহ দেখতে পান। এ সময় মরদেহ বুকে জড়িয়ে ধরে কান্নাকাটি করছেন স্বামী রায়হান। পরে বিষয়টি থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ সময় সন্দেহজনক হিসেবে স্বামী রায়হানকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

নিহত সাদিয়ার বাবা সাইফুল ইসলাম বলেন, রাতে মেয়ে ও জামাইকে হাসি মুখেই ঘরে রেখে আমরা ঘুমাতে যাই। ভোরে মেয়ের জামাইয়ের চিৎকার শুনে ঘুম ভাঙ্গে। দৌড়ে গিয়ে দেখি বারান্দার পকেট রুমে মেয়ের ঝুলন্ত মরদেহ জামাই রায়হান বুকে ধরে কান্নাকাটি করছে। এসময় জিজ্ঞেস করলে সাদিয়া গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে বলে জানায়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর বলেন, সাদিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ জামালপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সন্দেহজনক হিসেবে নিহত গৃহবধূর স্বামী রায়হানকে আটক করে থানায় আনা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড