• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারীর ষড়যন্ত্র থেকে ছেলেকে রক্ষায় পিতার আকুতি

  মো. মেহেদী হাসান সুমন, কেশবপুর (যশোর)

২০ মে ২০২৩, ১৭:১৫
নারীর ষড়যন্ত্র থেকে ছেলেকে রক্ষায় পিতার আকুতি

যশোরের কেশবপুরে এক নারীর ষড়যন্ত্র থেকে পুত্রকে রক্ষা করতে এক কৃষক পিতা সংবাদ সম্মেলন করেছেন।

উপজেলার কোমোরপোল গ্রামের মৃত এনায়েত মোড়লের পুত্র কামরুল ইসলাম তার নিজ বাড়ির আঙিনায় শনিবার (২০ মে) সকালে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি।

কৃষক পিতা বলেছেন, আমার পুত্র একরামুল মোড়লকে (২২) নিয়ে প্রতিবেশী সেলিম খা (২৫) ও তার স্ত্রী সুরাইয়া খাতুন (১৯) ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। গত ৯ মে সুরাইয়া খাতুন তার মাথা ব্যথা করছে বলে আমার পুত্র একরামুলকে ফোন করে ঔষধ পাঠিয়ে দিতে বলে। আমার পুত্র একরামুল সরল বিশ্বাসে ঔষধ পাঠিয়ে দেয়।

তিনি আরও বলেন, তারই সূত্র ধরে গত ১০ মে সেলিম খা তার স্ত্রী সুরাইয়া খাতুনের সাথে সম্পর্ক রয়েছে বলে আমার পুত্র একরামুলের নামে ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক আজহারুল ইসলামের কাছে একটি ষড়যন্ত্রমূলক অভিযোগ করেন।

কৃষক পিতার দাবি, বিষয়টি ১১ মে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম এলাকাবাসীর উপস্থিতিতে মীমাংসা করে দেন। কিন্তু এলাকার একটি কুচক্রী মহলের ইন্ধনে সেলিম খা আমার পুত্র একরামুলের বিরুদ্ধে ১৩ মে থানায় একটি অভিযোগ করে।

তিনি বলেছিলেন, অপর দিকে সুরাইয়া খাতুন ১৯ মে আমার পুত্র একরামুলের বিরুদ্ধে থানায় অপর একটি ষড়যন্ত্রমূলক অভিযোগ করেছে। যে কারণে আমিসহ আমার পরিবার দিশেহারা হয়ে পড়েছি। পুত্র একরামুলকে সুরাইয়া খাতুনের ষড়যন্ত্র থেকে রক্ষা করতে সংবাদ সম্মেলনের মাধ্যমে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড