• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরীকে অপহরণের মামলায় শ্রীঘরে কিশোর  

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২০ মে ২০২৩, ১৬:৩১
কিশোরীকে অপহরণের মামলায় শ্রীঘরে কিশোর  

বগুড়ার আদমদীঘিতে মোছা. সেতু খাতুন (১৫) নামে এক কিশোরীকে অপহরণের মামলায় মো. জিহাদ হোসেন (১৭) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

কিশোরীর বাবার দায়ের করা মামলায় আজ শনিবার (২০ মে) সকালে উপজেলার চাঁপাপুর ইউনিয়নের বিহিগ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার ও অপহৃতা কিশোরীকে উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা।

কিশোরীর বাবার দায়ের করা মামলার বরাতে ওসি বলেন, গত শুক্রবার (১৯ মে) দুপুর দু'টার দিকে মোছা. সেতু খাতুনকে ভয়ভীতি ও প্রলোভন দেখিয়ে জিহাদ হোসেন এবং তার বাবা মো. আব্দুস সালাম (৪৮) ও মা মোছা. জীবন নেছা (৪৫) অপরহরণ করে অন্যত্র নিয়ে যায়। তাদের সকলের বাড়ি উপজেলার বিহিগ্রামে।

বিষয়টি জানতে পেরে শনিবার সকালে অপহৃতার বাবা মো. বাবলু সরকার তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই হযরত আলীসহ থানার সঙ্গীয়ফোর্স এদিন সকালে বিহিগ্রাম এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী জিহাদ হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় তাদের হেফাজত থেকে অপহৃতাকে উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড