• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০ দফা দাবিতে রাঙামাটিতে বিএনপির বিশাল সমাবেশ

  এম. কামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার (রাঙামাটি)

২০ মে ২০২৩, ১৫:২২
১০ দফা দাবিতে রাঙামাটিতে বিএনপির বিশাল সমাবেশ

রাঙামাটিতে বিএনপির বিশাল জন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১০ দফা দাবিতে রাঙামাটিতে জেলা বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে সমাবেশটি অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদারের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য আবুল খায়ের।

তিনি বলেন, অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোট বিহীন নির্বাচিত হয়েছেন। দিনের ভোট রাতে নিয়েছেন। আর দিনের ভোট রাতে হবে না। জনগণের টাকায় বিশাল বহর নিয়ে ১৫ দিনের জন্য বিদেশ সফরে গেছে। সেখানেও কোনো লাভ হয়নি। তাই আগামী নির্বাচন হাসিনার অধীনে হবে না।

গতকাল শুক্রবার বিকালে রাঙামাটি শহরের কাঁঠালতলীস্থ বিএনপি কার্যালয়ের সামনে ১০ দফা দাবি আদায়ে জন সমাবেশে এসব কথা বলেন প্রধান অতিথি আবুল খায়ের।

তিনি বলেছেন, বাংলাদেশের মানুষ জনগণের উপস্থিতি ছাড়া কোনো নির্বাচন মানবে না। তিনি শেখ হাসিনা সরকার ও পররাষ্ট্র মন্ত্রীর কড়া সমালোচনা করেন। এ সরকার লুটপাট সরকার। আজ দেশের মানুষ দিশেহারা। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি করে সিন্ডিকেট চক্র গড়ে তুলেছেন মন্ত্রী এমপিরা। প্রত্যেকটি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বেড়েছে। তাই অবৈধ সরকার আর দেখতে চায়না এ দেশের মানুষ।

জন সমাবেশে আরও বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট দীপেন দেওয়ান, জেলা বিএনপি নেতা ও (সাবেক) পার্বত্য উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান, জেলা বিএনপি সভাপতি দীপন দেওয়ান দিপু, জেলা বিএনপি সহ সভাপতি ও সাবেক মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো, সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ মামুন, জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল, জেলা যুবদল সভাপতি আবু সাদাত মো. সায়েম, নানিয়ারচর উপজেলা বিএনপি, কাউখালী উপজেলা বিএনপি, সদর উপজেলা বিএনপিসহ জেলা উপজেলা অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড