• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশুর হাত-পা বেঁধে পাশবিকতা চালাল মুদি দোকানি 

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

২০ মে ২০২৩, ১১:৫৯
শিশুর হাত-পা বেঁধে পাশবিকতা চালাল মুদি দোকানি 
নির্যাতনের শিকার শিশু (ফাইল ছবি)

ঝিনাইদহের শৈলকুপায় দোকানে তেল আনতে গেলে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার বিকালে উপজেলার ১৩ নম্বর উমেদপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে ঘটনাটি ঘটে।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরবর্তীকালে তার অবস্থার অবনতি হলে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়। অভিযুক্ত ধর্ষণকারী করিব হোসেন (১৮) বাহাদুরপুর গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী শিশুটির বাবা জানান, তিনি গরুর ব্যবসা করেন। কালীগঞ্জ উপজেলার কালারহাট থেকে এদিন দুপুর ৩টায় বাড়িতে এসে বাড়ির পাশে মাঠে কাজে যান। বাড়িতে রান্নার কাজের জন্য তেলের প্রয়োজন হলে বিকাল সাড়ে ৪টায় বাড়ির পাশের মুদি দোকানে যায় তার মেয়ে। দোকানদার তার মেয়ে একা পেয়ে দোকানের মধ্যে হাত পা ও মুখ বেঁধে পাশবিক নির্যাতন চালায়। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে আসলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠান চিকিৎসক।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, শুক্রবার বিকালে বাহাদুরপুর গ্রামে এক শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। স্বজনরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। অভিযুক্ত ধর্ষণকারীকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আরিফুর রহমান বলেন, ধর্ষণের স্বীকার শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড