• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষকের মোটরসাইকেলের তেলের ট্যাংকিতে মিলল ইয়াবা

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২০ মে ২০২৩, ১১:৪৮
শিক্ষকের মোটরসাইকেলের তেলের ট্যাংকিতে মিলল ইয়াবা
মোটরসাইকেলের তেলের ট্যাংকে ইয়াবা (ফাইল ছবি)

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ২০ পিস ইয়াবাসহ তৈয়ব আলী (৪০) নামে এক শিক্ষককে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

আটককৃত শিক্ষক বালারহাট আদর্শ স্কুল অ্যান্ড কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক এবং উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের কুরুষাফেরুষা গ্রামের ময়েন উদ্দিনের ছেলে।

বিজিবি জানায়, গত বৃহস্পতিবার রাতে কুরুষাফেরুষা গ্রামের কাঁচা রাস্তার উপর টহল দিচ্ছিল বালারহাট বিজিবি ক্যাম্পের সদস্যরা। রাত সাড়ে নয়টার দিকে তৈয়ব আলী মোটরসাইকেল যোগে আসার সময় বিজিবি সদস্যদের সন্দেহ হলে তাকে আটক করে।

এ সময় তৈয়ব আলীর মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতর তল্লাশি করে প্লাস্টিকের কাগজে মোড়ানো একটি পোটলার মধ্যে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এরপর তাকে ইয়াবাসহ আটক করে বালারহাট বিজিবি ক্যাম্পে নিয়ে আসা হয়।

পরবর্তীকালে গতকাল শুক্রবার সকালে ইয়াবাসহ আটক প্রভাষক তৈয়ব আলীকে গ্রেফতার দেখিয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয়।

এ ব্যাপারে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের বালারহাট ক্যাম্পের নায়েক সুবেদার মো. সফিকুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিষয়টি নিয়ে বালারহাট আদর্শ স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিরুজ্জামান সরকার জানান, এ ঘটনায় প্রতিষ্ঠানের সুনাম ক্ষুণ্ণ হয়েছে। বিষয়টি নিয়ে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগণ ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছে। তৈয়ব আলী দোষী সাব্যস্ত হলে পরবর্তী সময়ে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড