• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকারি গুদাম থেকে বই চুরির সময় তিন নারী হাতেনাতে ধরা 

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

২০ মে ২০২৩, ১০:৪৮
সরকারি গুদাম থেকে বই চুরির সময় তিন নারী হাতেনাতে ধরা 

বগুড়ার আদমদীঘি উপজেলা প্রশাসন চত্বরের সরকারি গুদাম থেকে বই চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা তিন নারী চোরকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করেছে।

গতকাল শুক্রবার (১৯ মে) সরকারি ছুটি থাকার সুযোগে এ দিন সকালে উপজেলা ক্যাম্পাসের ভিতরে সরকারি গুদাম ঘরের জানালার পাল্লা খুলে তিন নারী চোর অষ্টম শ্রেণির মোট ১৩৬টি শারীরিক শিক্ষা ও স্বাস্থ্য, আকাইদ ও ফিকহ, কর্ম ও জীবনমুখী শিক্ষা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি এবং গণিত বই প্লাস্টিক বস্তায় ভরে চুরি করে নিয়ে উপজেলা থেকে বের হওয়ার সময় জনতার সন্দেহ হলে তারা বস্তা তল্লাশি করে ওই তিন নারী চোরকে পুলিশে সোপর্দ করেন।

আটককৃতরা হলেন- জয়পুরহাট জেলা সদরের সাগরপাড়া মহল্লার মৃত নূর ইসলামের স্ত্রী আঙ্গুরা খাতুন (৩৩), একই মহল্লার মৃত হযরত আলীর স্ত্রী রশিদা (৩২) ও ভটু হোসেনের স্ত্রী আয়শা খাতুন (২৭)।

আদমদীঘি থানার এসআই তারেক হোসেন জানান, আটককৃত চোরেরা বেশকিছু দিন ধরে জয়পুরহাট সাগরপাড়া থেকে এসে সান্তাহার চা-বাগান মহল্লায় বাসা ভাড়া নিয়ে চুরিসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল। আটককৃত তিন নারী চোরের বিরুদ্ধে মামলা দিয়ে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড