• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ২৩ দিন পর ব্যবসায়ীকে জীবিত উদ্ধার

  রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া

১৯ মে ২০২৩, ১৫:৪১
নিখোঁজের ২৩ দিন পর ব্যবসায়ীকে জীবিত উদ্ধার

কুষ্টিয়ার ত্রিমোহনী বারখাদা চাল ব্যবসায়ী শরিফুল ইসলাম ফাইমকে নিখোঁজের ২৩ দিন পর বরিশাল থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে বরিশাল বাস টার্মিনাল বিআরটিসি বাস কাউন্টার থেকে তাকে উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৭ এপ্রিলে কুষ্টিয়ার ত্রিমোহনী বারখাদা শরিফুল ইসলাম ফাইম চাউল কিনতে গিয়ে খাজানগর থেকে ফেরার পথে নিখোঁজ হয়। পরে তার মোটরসাইকেল (কুষ্টিয়া-এ- ১১-০৬৪১) ও মোবাইল কুষ্টিয়ার মিরপুরে কামারপাড়া ভারল মাঠ সংলগ্ন ভুট্টা ক্ষেতের পাশে ব্যবহৃত মোটরসাইকেল, চশমা, মাস্ক, হেডফোন পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

স্থানীয় লোকজন দেখে পুলিশে খবর দিলে পরে পুলিশ গিয়ে উদ্ধার করে। এ বিষয়ে পরিবার স্বজনেরা জানতে পারেন চাউল ব্যবসায়ী হওয়ায় তাকে অপহরণ করা হয়েছে। পরে নিখোঁজের স্ত্রী মামলা দায়ের করার পর নড়ে চড়ে বসেন প্রশাসন।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শাহাদৎ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ২৭ এপ্রিলে নিখোঁজ হলে তার স্ত্রী রেজিয়া খাতুন বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি অজ্ঞাত ব্যক্তিদের নামে অপহরণ মামলা করে। মামলার তদন্ত শেষে এস আই সুফল ও মুনসাদ দের সহযোগিতায় তাকে বরিশাল থেকে উদ্ধার করা হয়। তবে কি কারণে তিনি নিখোঁজ ছিলেন এ বিষয়ে জানা যায়নি তদন্ত চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড