• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষকের পাশবিকতার বলি মাদরাসা শিক্ষার্থী

  সাইদুর রহমান, স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১৯ মে ২০২৩, ১২:০০
শিক্ষকের পাশবিকতার বলি মাদরাসা শিক্ষার্থী
নির্যাতনের শিকার মাদরাসা শিক্ষার্থী (ফাইল ছবি)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদরাসায় হাফেজ আবু সুফিয়ান নামে এক শিক্ষক কর্তৃক শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (১৮ মে) সকালে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে রূপগঞ্জ থানা একটি মামলা দায়ের করেন। এর আগে গেল মঙ্গলবার (১৬ মে) দিবাগত রাতে উপজেলার তারাবো পৌরসভার মুগরাকুল হাদীউল কুরআন ইন্টারন্যাশনাল মাদরাসায় বোডিংয়ে ঘটনাটি ঘটে।

অভিযুক্ত শিক্ষক হাফেজ আবু সুফিয়ান ময়মনসিংহ জেলার নান্দাইল থানার রাতারাতিয়া এলাকার কামরুজ্জামানের ছেলে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ওসি/তদন্ত আতাউর রহমান বলেন, এ ঘটনার পর অভিযুক্ত শিক্ষক হাফেজ আবু সুফিয়ান (২২) পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

তিনি আরও বলেন, শিশুটির অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির বাবা অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার নাওড়া বিটা এলাকায়।

ভুক্তভোগী শিশুটির মা বলেন, রূপগঞ্জ উপজেলার মুগরাকুল হাদীউল কুরআন ইন্টারন্যাশনাল মাদরাসায় বোডিংয়ে থেকে আমার ছেলে পড়ালেখা করত। গত মঙ্গলবার রাতে প্রতিদিনের ন্যায় তার বিছানায় ঘুমাতে যায়। রাতে শিক্ষক আবু সুফিয়ান আমার ছেলেকে বিছানা থেকে তার বিছানায় নিয়ে যায়। পরে আমার ছেলেকে জোরপূর্বক বলাৎকার করেন।

তিনি আরও বলেন, আমার ছেলে অসুস্থ হয়ে গেলে গতকাল বিকালে আমার পরিবারকে জানানো হয়। পরে মাদরাসায় গিয়ে ছেলেকে জিজ্ঞেস করলে সে সব কিছু জানায়। তার মলদ্বারে রক্তপাত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড