• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার (নারায়ণগঞ্জ)

১৮ মে ২০২৩, ১৬:৫৭
ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মহজমপুর গ্রামের সার ও কীটনাশক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

ডাকাতরা বাড়ির দরজা ভেঙে প্রবেশ করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম, পরিদর্শক তদন্ত আহসানউল্লাহ, তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ জাঁকির রাব্বানী ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ সময় ওসি মাহাবুব আলম ডাকাতির সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ব্যবসায়ী শহীদুল্লাহ সরকার জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে ১০-১৫ জনের ডাকাত দল আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্র নিয়ে বাড়ির দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময় ডাকাতরা ছুরিকাঘাত করে তাকে আহত করে।

তিনি আরও জানান, এক পর্যায়ে তাকে চাদর দিয়ে বেঁধে ঢেকে দিয়ে সকল কক্ষে প্রবেশ করে আলমারি ও ওয়্যারড্রপ ভাঙচুর করে ৪ ভরি স্বর্ণ, মোবাইল সেট ও নগদ ৮ লাখ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। তাৎক্ষনিক রাতে ডাকাতির খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, ডাকাতির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। ইতোমধ্যে ডাকাত চিহ্নিত করতে কাজ শুরু করেছে পুলিশ জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড