• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গভীর রাতে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই 

  মো. নাজমুল সাঈদ সোহেল, চকরিয়া (কক্সবাজার)

১৭ মে ২০২৩, ১৬:৩৩
গভীর রাতে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই 

কক্সবাজারের চকরিয়ায় উপকূলীয় বদরখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে বসতঘরে থাকা বিভিন্ন মালামাল পুড়ে অন্তত ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের।

আজ বুধবার রাত দেড়টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডস্থ লম্বাখালী পাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, বুধবার রাত দেড়টার দিকে বদরখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডস্থ লম্বাখালী পাড়া এলাকার মৃত আলী হোছাইনের ছোট ছেলে তছলিম ড্রাইভারের বাড়িতে আকস্মিক ভাবে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা বসতঘরের চতুর দিকে ছড়িয়ে পড়ে।

এতে পরিবারের সদস্যরা অগ্নিকাণ্ড থেকে প্রাণে রক্ষা পেলেও বাড়িতে মজুদকৃত ধানসহ বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডের সময় মুসল ধারে বৃষ্টি হচ্ছিল এবং বিদ্যুতের সংযোগ লাইন বন্ধ ছিল। তবে বাড়ির রান্নাঘরের চুলা থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটেছে বলে স্থানীয়রা ধারণা করেছে।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক তছলিম ড্রাইভার দাবী করেছেন এ অগ্নিকাণ্ডের ঘটনায় তার পরিবারের অন্তত ১২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এখন পরিবারের সদস্যদের নিয়ে খোলা আকাশের নিচে দিনযাপন করছে বলে তিনি জানান।

চকরিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার রাহাত উজ জামান বলেন, অগ্নিকাণ্ডের ঘটনার সংবাদটি স্থানীয় চেয়ারম্যান ও গণমাধ্যমকর্মীরা আমাকে অবহিত করেন। ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য প্রশাসনের পক্ষ থেকে ঘর নির্মাণে সার্বিক সহযোগিতা করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড