• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসামাজিক কাজে লিপ্ত থাকায় ৫ নারী শ্রীঘরে

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

১৭ মে ২০২৩, ১৬:২৫
অসামাজিক কাজে লিপ্ত থাকায় ৫ নারী শ্রীঘরে
অসামাজিক কাজে লিপ্ত থাকায় গ্রেফতার হওয়া নারীরা (ছবি : অধিকার)

চট্টগ্রামের হাটহাজারীতে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে পাঁচ নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গত সোমবার রাতে হাটহাজারী পৌরসদরের ৫নং ওয়ার্ড ফটিকা এলাকায় জনৈক জসিমের ভাড়া বাসার নিচ তলা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে উক্ত ভাড়া বাসায় অসামাজিক কার্যকলাপ চলে আসছে এমন অভিযোগে স্থানীয়রা বাসাটি চারদিকে ঘিরে রেখে পুলিশকে খবর দিলে হাটহাজারী মডেল থানার এএসআই ইমরান হোসেন ও তার সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে অভিযুক্ত পাঁচ নারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- রাঙ্গামাটির কাউখালী থানার বেতবুনিয়া এলাকার দেলোয়ার হোসেনের স্ত্রী রুজি আক্তার (৩৮), কক্সবাজার জেলার পেকুয়া থানার মৃত আব্দুল কাদেরের কন্যা জ্যোৎসা বেগম (২২), ফেনী সোনাগাজী থানার শাহাপুর এলাকার মৃত জাকির হোসেনের কন্যা মরিয়ম বেগম (২৩), রাঙ্গামাটির কাউখালী থানার আবুল কাশেমের দুই কন্যা এ্যানি বেগম (২৩) ও নাহিদা আক্তার (২০)।

এ দিকে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ রুহুল আমিন সবুজ বলেন, প্রাথমিক তদন্তে আসামিরা অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিল বলে প্রতীয়মান হয়েছে। পরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড