• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকসেবীকে ধরে এক বছরের জন্য কারাগারে পাঠালেন ম্যাজিস্ট্রেট 

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১৭ মে ২০২৩, ১৩:০৪
মাদকসেবীকে ধরে এক বছরের জন্য কারাগারে পাঠালেন ম্যাজিস্ট্রেট 

কিশোরগঞ্জের কুলিয়ারচরে কাশেম মিয়া (৪০) নামে এক মাদক সেবনকারীকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৬ মে) দুপুর দুইটায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ কারাদণ্ড প্রদান করা হয়।

কারাদণ্ডপ্রাপ্ত আসামি কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়নের নাপিতেচর এলাকার মৃত লাল মিয়ার ছেলে। এ সময় বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া ইসলাম লুনা।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নাপিতেচর এলাকা থেকে মাদক সেবন করা অবস্থায় কাশেমকে গ্রেফতার করে কুলিয়ারচর থানা পুলিশ। এ সময় তার সঙ্গীরা পালিয়ে যায়। পরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে গেলে মাদক নিয়ন্ত্রণ আইনে এক বছরের বিনাশ্রমে কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এ বিষয়ে কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক সেবন করার খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ ফোর্স গিয়ে মাদক সেবন করা অবস্থায় মাদক সেবনকারীকে গ্রেফতার করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের বিনাশ্রমে কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

তিনি আরও বলেন, মাদক নির্মূলে কুলিয়ারচরে এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড