• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাছ ধরার জালে পেঁচিয়ে সজিবকে হত্যা করেছিল ওরা

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১৭ মে ২০২৩, ১২:০৩
মাছ ধরার জালে পেঁচিয়ে সজিবকে হত্যা করেছিল ওরা
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীর হাতে ব্যবসায়ী সজীব হত্যার প্রধান আসামি মো. সোহাগ মিয়াকে (৩৬) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (১৬ মে) ভোরে নরসিংদীর ভেলানগর এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে ভৈরব থানা ও জেলা ডিবি পুলিশের সদস্যরা।

গ্রেফতারকৃত আসামি সোহাগ উপজেলার শম্ভুপুর এলাকার ফাঁড়ি রুঘুনাথপুরের আবুল হোসেনের ছেলে।

ভৈরব থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে নরসিংদীর ভেলানগর থেকে তাকে গ্রেফতার করেছে এবং সেই সাথে আজ দুপুর ২টায় ভৈরব থানায় সংবাদ সম্মেলনে কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ অবস) মো. আল আমিন হোসাইন এ তথ্য জানান।

এ সময় তিনি আরও জানান, গ্রেফতারকৃত সোহাগ একাধিক ডাকাতি মামলার আসামি। সে স্বীকার করেছে যে গেল শনিবার রাতে তারা পাঁচজন মিলে কালিকাপ্রসাদে একটি দোকানে চুরি করার পরিকল্পনা করছিল। কিন্তু রাতটি অন্ধকার হওয়ায় পরে তারা বিসিকি শিল্প নগরীর সামনে পাশের পুকুর থেকে মাছ ধরার জাল ফেলে চলন্ত মোটরসাইকেল থেকে তাকে হিঁচড়ে ফেলে পরে আবার জাল দিয়ে গলায় পেঁচিয়ে সজিবকে হত্যা করে মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনিয়ে নেয়।

এ সময় আসামির কাছ থেকে আমরা একটি মোবাইল ফোন ও নগদ ৮শ টাকা উদ্ধার করেছি। অন্য ফোনটি উদ্ধার এবং ঘটনা তদন্ত করে জড়িত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি।

সংবাদ সম্মেলনে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম ও পরিদর্শক তদন্ত শাহআলম মোল্লা সহ অন্যান্য অফিসাররা উপস্থিত ছিলেন। এছাড়া ও ভৈরব থানা পুলিশ পৃথক অভিযানে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাতজন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।

এদের মধ্যে গ্রেফতারকৃতরা হলেন- ছনছাড়া গ্রামের মৃত ফুল মিয়ার পুত্র মো. সুজন মিয়া (২২), কালিকাপ্রসাদের পূর্ব নয়াহাটি গ্রামের আসাদ মিয়ার পুত্র মো. সাইফুল ইসলাম (৩০), বড় তুলাকান্দি গ্রামের মো. আকাশ মিয়ার পুত্র মো. রুবেল মিয়া (২৮), জামালপুর গ্রামের আলফাজ উদ্দিনের পুত্র আজিম (২৫), কান্দিপাড়া গ্রামের মো. আবদুল্লাহর পুত্র সাঈদ মিয়া (২২) ও পলতাকান্দা গ্রামের মৃত বাতেন মিয়ার পুত্র জসিম মিয়া (৩৫)। পরে আজ দুপুরে গ্রেফতারকৃতদের কিশোরগঞ্জ কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড