• রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধানের জমিতে বন্য শুকরের আক্রমণে আহত তিন

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

১৬ মে ২০২৩, ১৪:৪৪
ধানের জমিতে বন্য শুকরের আক্রমণে আহত তিন

রাঙ্গামাটির লংগদুতে পাহাড়িদের তাড়া খেয়ে পাহাড় থেকে সমতলে এসে ধানের জমিতে কাজ করার সময় শুকরের আক্রমণে তিনজন আহত হয়েছেন।

গতকাল সোমবার (১৫ মে) বেলা আনুমানিক ১২টার সময় ভাসান্যদম ইউনিয়নের চাইল্যাতলী এলাকায় উক্ত ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, হঠাৎ করে পাহাড় থেকে লোকালয়ে চলে আসে বন্য শুকরটি, দৌড়ের মধ্যে সামনে যাকে পেয়েছে কামড়িয়ে চলে গেছে।

স্থানীয় বাসিন্দা আইনুল ইসলাম জানান, বন্য শুকরটি অনেক বড় ছিল, পাহাড়িরা তাকে স্বীকার করার জন্য তাড়া করলে লোকালয়ে এসে সামনে যাকে পেয়েছে কামড়িয়ে গেছে।

বন্য শুকরের আক্রমণে আহত তিনজন হলেন- মো. শওকত আকবর, পিতা মৃত মতিউর রহমান, মো. মহিন, পিতা, মনসুর, মো. জিয়াউল হক, পিতা আব্দুস সবুর।

এ সময় শওকত আকবর ও মহিনকে রাবেতা হাসপাতালে ভর্তি করালে, কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে শওকত আকবরকে হাসপাতাল রেখে, গুরুতর অবস্থায় মহিনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে রেফার করে এবং একই সময় অপর আরেকজন জিয়াউল হক লংগদু সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে নিশ্চিত করেছে হাসতালদ্বয়ের কর্তব্যরত চিকিৎসকরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড