• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চিলমারীতে এক পরিবারের উপর হামলা ও অগ্নিসংযোগ, আহত ৩

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৬ মে ২০২৩, ১৩:৩০
অগ্নিসংযোগ

পূর্বশত্রুতার জের ধরে কুড়িগ্রামের চিলমারীতে এক পরিবারের উপর হামলা ও বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় এক এসএসসি পরিক্ষার্থীসহ ৩ জন আহত হয়েছে। আহতদের বর্তমানে চিলমারী সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনায় দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রণে আনে। খরব পেয়ে চিলমারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার থানাহাট ইউনিয়নের বহরের ভিটা এলাকায়।

আহতরা হলেন, ওই এলাকার আব্দুল করিম (৫৭) তার দুই ছেলে রুকু মিয়া (২৬) ও ছোট ছেলে এসএসসি পরিক্ষার্থী আজিজুল ইসলাম (১৬)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্র বলছে, বহরের ভিটা এলাকার আব্দুল করিম ও আব্দুল মজিদ এই দুই পরিবারে দীর্ঘদিন থেকে বাড়ির জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে হামলার ঘটনাটি ঘটে।

আহত আব্দুল করিমের স্ত্রী রওশন আরা বলেন, আজ সকালে আব্দুল মজিদ, মতিয়ার, মন্জু, ফরহাদ, মিনহাজুল কুড়াল, দা দিয়ে আমাদের বাড়ির সীমানা ভেঙে দিতে আসে। এতে আমার দুই ছেলে বাধা দিতে গেলে কুড়াল দিয়ে ছোট ছেলে আজিজুলের মাথায় কোপ দেয় । এরপর তারা আমার বড় ছেলেকেও আঘাত করে। সাথে আমার স্বামী কে বেধড়ক মারধর করে। আমরা বিভিন্নভাবে হেনস্তার স্বীকার হয়ে আসছি।

তিনি আরও বলেন, আহত স্বামী-ছেলেকে হাসপাতালে নিতে ব্যস্ত থাকার সুযোগে মজিদের স্ত্রী ফলোরাণী ও জাহানারা নামে একজন রান্না ঘরে আগুন ধরিয়ে দেন। আমরা এর বিচার চাই।

এ ঘটনায় অভিযুক্তদের সাথে বিভিন্নভাবে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মো. হারেসুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড