• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রান্নাঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মা-মেয়ের মৃত্যু, দেবর আইসিইউতে

  রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া

১৬ মে ২০২৩, ১২:৫৩
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে

কুষ্টিয়ায় রান্নাঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় লিমা (৩৫) নামে এক নারী ও তার মেয়ে অনু (৩) মারা গেছে। ঢাকায় শেখ হাসিনা বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৩ মে) মেয়ে এবং রবিবার (১৪ মে) মায়ের মৃত্যু হয়। আরও ২ জন অগ্নিকাণ্ডে পুড়ে গুরুতর অবস্থায় রয়েছে। এদের মধ্যে ১জন নিহত মহিলার দেবর ঢাকায় শেখ হাসিনা বার্ণ ইউনিটে চিকিৎসাধীন আছে। আর অপরজন শাশুড়ি মোছাঃ শিউলি কুষ্টিয়ায় চিকিৎসাধীন রয়েছে।

সোমবার ৯ তারিখ বিকাল ৫টার দিকে কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়ার ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশে ১ নং মসজিদ বাড়ি লেনের একটি বাসায় এই ঘটনাটি ঘটেছে। নিহতের স্বামীর নাম মোঃ সোহেল। সে কুষ্টিয়া জেলার ৮ নং ওয়ার্ডের আড়ুয়াপাড়ার বাসিন্দা। সে পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রি।

কুষ্টিয়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কৌশিক আহমেদ বলেন, আমার ওয়ার্ডের এটি একটি মর্মান্তিক ঘটনা। মোট ৪ জন অগ্নিদগ্ধ হয়েছে। মা ও মেয়ে মারা গিয়েছে। দেবর ও শাশুড়ি চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

তিনি আরও জানান, সোহেলের ছোট ভাই কাজ শেষে বাসায় এসে দেখে গ্যাসের চুলা দিয়ে গ্যাস বেরোনোর শব্দ হচ্ছে। এ সময় এনামুল গ্যাসের চুলা বন্ধ করতে গিয়ে অন করে ফেলে। এতে আগুন ধরে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়। সেখানে থাকা ৪ জনই অগ্নিকাণ্ডে গুরুতর অগ্নিদগ্ধ হয়।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ওসি শাহাদাৎ হোসেন বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ঘটনাটি ঘটেছে। এতে চিকিৎসাধীন অবস্থায় মা ও মেয়ে মারা গেছে। তিনি আরও বলেন, সোহেল মা বউ ও ভাইকে নিয়ে আড়ুয়াপাড়ার এ বাসায় ভাড়া ছিল, সোহেল ও তার ভাই এনামুল ইলেকট্রিকের কাজ করতো। গ্যাসের সিলিন্ডারের বিস্ফোরণের মাধ্যমে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আনোয়ার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনাটি সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার বিবরণ শুনে অ্যাম্বুলেন্স নিয়ে সেখানে পৌছানোর আগেই আহতের অটোরিকশায় করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। উন্নত চিকিৎসার ঢাকা শেখ হাসিনা বার্ড ইউনিটে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সেখানে মা ও মেয়ে মৃত্যুবরণ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড