• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমিরাতে রাউজান প্রবাসী ঐক্য পরিষদ মোছাফফা কমিটি গঠনকল্পে আলোচনা

  আবিদ মাহমুদ (রাউজান), চট্টগ্রাম

১৬ মে ২০২৩, ১২:৩১
আমিরাত

সংযুক্ত আরব আমিরাতে রাউজান প্রবাসী ঐক্য পরিষদ আবুধাবি মোছাফফা কমিটির গঠনকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার (১২মে ) আমিরাতের স্থানীয় একটি হলরুমে আলোচনা সভার আয়োজন করা হয়। রাউজান প্রবাসী ঐক্য পরিষদ মোছাফফার আহবায়ক আজিমউদ্দিন শাহ বাচ্চুর সভাপতিত্বে সংগঠক মোহাম্মদ সাইফুদ্দিন তারেক ও সংগঠক মো. আলী সুমন'র যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সংগঠক রাউজান প্রবাসী ঐক্য পরিষদের কেন্দ্রীয় আহবায়ক নাসিম উদ্দীন চৌধুরী, প্রধান বক্তা ছিলেন রাউজান প্রবাসী ঐক্য পরিষদের কেন্দ্রীয় সদস্য সচিব সিরাজুল ইসলাম।

এছাড়াও বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য হাবিবুর রহমান, কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য আহমেদ কবির তালুকদার, আবুধাবির আহ্বায়ক আবুল হাশেম মুরাদ, বেনিয়াছের আহবায়ক ফারুক হোসেন,জাকের আহমেদ চৌধুরী, খোরশেদ তালুকদার, বখতিয়ার, শাহিন উদ্দীন চৌধুরী, শাহ জামান শাহ,আজিজ, সালাউদ্দিন। পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। স্বাগত বক্তব্য রাখেন মো. শাহজাহান ছোটন, মোহাম্মদ সরোয়ার হোসেন বাবু,মো. রুবেল হোসেন রবি। এসময় উপস্থিত ছিলেন মুছা মিয়া,মোহাম্মদ হোসেন মো. ইউনুছ, সারোয়ার বাবু, হাসান, মামুন, রফিকুল ইসলাম,সাজ্জাদ হোসেন, শহিদুল ইসলাম শহীদ,সোহেল,তাজউদ্দীন, আজগর আলী,আলী আকবর, মোহাম্মদ নুরুল আলম, মেহেদী হাসানসহ অসংখ্য প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা।

অনুষ্ঠানে আমিরাতে অবস্থানত অসহায় প্রবাসীদের পাশে দাঁড়ানো, আমিরাতের আইন-কানুন সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা, সংগঠনের প্রতিটি সদস্যের মাঝে সুসম্পর্ক বজায় রাখা ও বৈধ উপায়ে রেমিটেন্স প্রবাহ বৃদ্ধি করাকে সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য হিসেবে নেওয়া হয়। অনুষ্ঠানে মোসাফফার রাউজান প্রবাসী ঐক্য পরিষদের সিনিয়র যুগ্ম আহবায়ক শাহজান ছোটন ও সদস্য সচিব মোহাম্মদ আলী সুমন ও আবুধাবিতে সচিব হিসেবে সাইফ তারেকের নাম ঘোষণা করা হয়। পরে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সংগঠনের কেন্দ্রীয় আহবায়ক নাসিম উদ্দিন চৌধুরী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড