• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে হাসপাতালে বাবা

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৪ মে ২০২৩, ১৭:২৬
মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে হাসপাতালে বাবা

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে এক পিতা গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ রবিবার সকাল ৯টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের নাওডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা মাদকাসক্ত ওই ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

জানা গেছে, ওই গ্রামের ছোবেদ আলীর (৪৮) ছেলে মিজানুর রহমান (২৫) প্রতিদিনের মতো নেশা করে শনিবার দিবাগত রাত ও রবিবার সকালে গালিগালাজ করতে থাকে। ছোবেদ আলী এসব সহ্য করতে না পেরে প্রতিবাদ জানালে বাপ-ছেলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মিজানুর ছুরি দিয়ে ছোবেদ আলীর বুকে ও পিঠে আঘাত করে।

ছুরির আঘাতে ছোবেদ আলী মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে প্রেরণ করে এবং মিজানুরকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিজানুরকে থানায় নিয়ে আসে।

আহত ছোবেদ আলী জানান, নেশা করে ছেলে মিজানুর নষ্ট হয়ে গেছে। তাকে আলাদা বাড়ি করে দেয়া হয়েছে। নেশা করার কারণে তার দুই স্ত্রীর সংসার টেকেনি। তার কারণে এলাকাবাসীও অতিষ্ঠ। গতরাতে সে সারারাত আমাকে গালিগালাজ করে। সকালে প্রতিবাদ করলে আমার বুকে ও পিঠে ছুরি দিয়ে আঘাত করে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, পিতার উপর হামলার ঘটনায় মিজানুরকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড