• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে ষড়যন্ত্র করে ফাঁসানোর অভিযোগ

  নজরুল ইসলাম শুভ, স্টাফ রিপোর্টার (নারায়ণগঞ্জ)

১৪ মে ২০২৩, ১৭:০৯
সোনারগাঁয়ে ব্যবসায়ীকে ষড়যন্ত্র করে ফাঁসানোর অভিযোগ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়নে তরিকুল ইসলাম নামে এক ব্যবসায়ীকে ষড়যন্ত্র করে ফাঁসানোর অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার রাতে বাগবাড়ি এলাকায় ড্রেজারের পাইপ কেটে নষ্ট করার অভিযোগ তুলে তার লোকজনকে ফাঁসানোর চেষ্টা করা হয়।

পাইপ কেটে নষ্ট করার অভিযোগ তুলে গত শুক্রবার রাতে বিল্লাল হোসেন বাদী হয়ে তরিকুলসহ তার লোকজনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

ব্যবসায়ী তরিকুল ইসলামের দাবি, বিল্লাল ও তার লোকজনের বিরুদ্ধে মামলা করায় এ অপপ্রচার করা হচ্ছে।

জানা যায়, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন ও তার লোকজনের সাথে বালু ড্রেজার ব্যবসাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে ব্যবসায়ী তরিকুলের সাথে দ্বন্দ্ব চলছে।

এ দ্বন্দ্বের জের ধরে ব্যবসায়ী তরিকুল ইসলাম বিল্লাল হোসেন, আনোয়ারসহ তার লোকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার জেরে তরিকুলকে ষড়যন্ত্রভাবে ফাঁসানোর জন্য নাটক সাজিয়ে নিজেরা পাইপ কেটে তরিকুল ও তার লোকজনকে ফাঁসানোর চেষ্টা করে।

ব্যবসায়ী তরিকুল জানান, বিল্লাল ও তার লোকজনের বিরুদ্ধে চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে সোনারগাঁ থানা ও আদালতে প্রায় ৮ টি মামলা রয়েছে। এলাকার লোকজন সকলেই জানেন তারা কোন প্রকৃতির লোক। নিজেরা তাদের পাইপ নষ্ট করে আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।

তিনি বলেছেন, এর আগেও বিল্লালসহ তার লোকজনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করেছি। পাইপ নষ্টের আমরা কখনোই জড়িত না। এ কাজে আমাদের কোন সম্পৃক্ততা নেই। আমিও একজন ব্যবসায়ী। ব্যবসায়ী হয়ে রিজিক নষ্ট করা আমাদের দ্বারা সম্ভব না। তৃতীয় কোনো পক্ষ নষ্ট করে আমাদের ফাঁসানো চেষ্টা করা হচ্ছে।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত চলছে। সত্য-মিথ্যা তদন্তে বেরিয়ে আসবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড